ফেন্সিডিলসহ শিক্ষক আটক

লালমনিরহাটে ফেন্সিডিলসহ শিক্ষক আটক

লালমনিরহাটে ভারতীয় এক বোতল ফেন্সডিলসহ শিক্ষক জাহাঙ্গীর আলম শাহীনকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মধ্যরাতে জেলার কুলাঘাট সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, আটক জাহাঙ্গীর আলম শাহীন লালমনিরহাট সদরের দালালটারি গ্ৰামের আব্দুস ছালামের ছেলে। তিনি আদিতমারী মহিষখোঁচা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক।

বিজিবি সদস্যরা জানান, দীর্ঘ দিন ধরে সাংবাদিক পরিচয় দিয়ে সদর উপজেলার কুলাঘাট সীমান্তবর্তী এলাকায় আসা যাওয়া করতেন। বৃহস্পতিবার রাতে সীমান্তে এলে তাকে সন্দেহ করে আটক করা হয়।

তারা আরও জানায়, ওই সময় বিজিবির টহলরত সদস্যদের সঙ্গে খারাপ আচরণ করলে শাহিনের মোটরসাইকেলটি তল্লাশি চালিয়ে ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হযেছে। পরে তাকে আটক করে সদর থানায় সোপর্দ করা হয়।

বিজিবি সদস্যরা জানান, এর আগে দুইবার মোঘলহাট ক্যাম্পে তিনি আটক হয়েছিলেন। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। এছাড়াও কয়েক মাস পূর্বে মাদক ব্যবসায়ীর সঙ্গে মাদকদ্রব্য সেবনের কথোপকথনের অডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এদিকে আটক শাহীন বলেন, তার কাছে কোনো ধরনের মাদক ছিল না। পেশাগত দায়িত্ব পালন করতে সীমান্তে গিয়েছি।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, বিজিবি সদস্যরা মাদকদ্রব্য আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। শুক্রবার সকালে তাকে জেলহাজতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *